• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  জয়পুরহাট প্রতিনিধি

২২ এপ্রিল ২০২০, ১৯:১২
জয়পুরহাট
ছবি : সংগৃহীত

জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আজ বুধবার (২২ এপ্রিল) ভোরে এক চিহ্নিত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে এবং ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক দ্রব্য উদ্ধার করেছে র‌্যাব। নিহত মাদক ব্যবসায়ী একরামুল হোসেন পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আ. আজিজ এর পুত্র।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি দল রাত আনুমানিক ৩টার সময় সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের শ্মশান ঘাট এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযান চালায়, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়।

এসময় উভয়ের গুলিতে মাদক ব্যবসায়ী আরিফ ও দুই র‌্যাব সদস্য আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয় । এসময় দায়িত্বরত চিকিৎসক আরিফ কে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন সহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে।

র‌্যাব জানায়, নিহত আরিফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে থানায় ১৭/১৮টি মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড