• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে ২ জনের লাশ উদ্ধার

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২২ এপ্রিল ২০২০, ১৫:২৯
চাঁপাইনবাবগঞ্জ
ছবি : সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও শিবগঞ্জ উপজেলা থেকে বুধবার (২২ এপ্রিল) সকালে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

নিহতরা হল, নাচোল উপজেলার আন্ধরইল গ্রামের ফাইজুদ্দীনের ছেলে সার ও কীটনাশক ব্যবসায়ী আবুল কাশেম ও অপরজন শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউপির চৈতন্যপুর গ্রামের মোন্তাজ উদ্দিনের ছেলে নির্মাণ শ্রমিক আলাউদ্দিন।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, বুধবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নাচোল উপজেলার পশ্চিম লক্ষণপুর এলাকার একটি ধান ক্ষেত থেকে আবুল কাশেম নামে একজনের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। কেন মারা গেলো কিভাবে মারা গেলো ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

এদিকে জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউপির চৈতন্যপুর এলাকায় আমবাগান থেকে বুধবার সকালে আলাউদ্দিন নামে এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শিবগঞ্জ থানার ওসি(তদন্ত) আতিকুল ইসলাম জানান, চৈতন্যপুর গ্রামের মন্তাজ উদ্দিনের ছেলে আলাউদ্দিন মঙ্গলবার রাতে ঢাকা থেকে তার বাড়িতে ফিরেন। সকালে স্থানীয়রা তার বাড়ীর পাশে একটি আমবাগানে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড