• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রৌমারীতে কর্মহীনদের বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছেন প্রতিমন্ত্রী

  কুড়িগ্রাম প্রতিনিধি

২২ এপ্রিল ২০২০, ১২:০৯
কুড়িগ্রাম
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দিনের বেলা সচেতনতামূলক প্রচার প্রচারণা এবং রাতের বেলা তালিকা করে খাবার পৌঁছে দিচ্ছেন কর্মহীন মানুষের মধ্যে

কুড়িগ্রামের রৌমারীতে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দিনের বেলা সচেতনতামূলক প্রচার প্রচারণা এবং রাতের বেলা তালিকা করে খাবার পৌঁছে দিচ্ছেন কর্মহীন মানুষের মধ্যে। করোনা পরিস্থিতির মধ্যে রৌমারীর সন্তান প্রতিমন্ত্রী বাড়িতে অবস্থানকালীন সময়ে চেষ্টা করছেন সকলের পাশে দাঁড়াতে।

প্রতিদিন রাতে দলীয় কর্মীসহ তার পুত্র সাফায়াত আদি জাকির বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন। এছাড়াও তাদেও হাতে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল ও সাবান বিতরণ করছেন।

এ ব্যাপারে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন জানান, আমার নির্বাচনী এলাকা রৌমারী, চর রাজিবপুর ও চিলমারী’র বেশিরভাগ মানুষ দরিদ্র। খেটে খাওয়া এই দিনমজুর পরিবারগুলো বর্তমানে করোনা থেকে বাঁচতে ঘরে অবস্থান করছে। এর ফলে দিনদিন চরম সংকটের মধ্যে পরছে তারা। তাদের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড