• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ বাবা-ছেলের মৃত্যু

  পাবনা প্রতিনিধি

২১ এপ্রিল ২০২০, ১২:০৫
পাবনা
ফাইল ছবি

পাবনার বেড়া পৌর এলাকার শেখপাড়া মহল্লার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ছয়জনের মধ্যে দুইজন (বাবা ও ছেলে) মারা গেছে।

রোববার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন কালাম শেখ (৪০) মারা যান। এরপর সোমবার (২০ এপ্রিল) সকালে তার বাবা আবু শেখ (৬০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতদের স্বজনরা সোমবার দুপুরে এ তথ্য স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেন।

উল্লেখ্য বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শেখপাড়া মহল্লার আবু শেখের বাড়িতে এই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বেড়া পৌর এলাকার শেখপাড়া মহল্লার আবু শেখের বাড়িতে গ্যাস সিলিন্ডারের গ্যাস ফুরিয়ে গেলে সিলিন্ডারটি পাল্টিয়ে গ্যাসভরা নতুন সিলিন্ডার লাগানো হয়।

এর কিছুক্ষণ পরে তাতে গ্যাস লিকেজ হয়ে আগুন ধরে যায়। বাড়ির লোকজন আগুন নেভাতে গেলে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়ে আবু শেখ (৬০) তার দুই ছেলে কালাম শেখ (৪০) ও কালু শেখ (৩১), নাতি লিখন (১৮), প্রতিবেশী আলহাজ শেখ (৩২) এবং গ্যাস বিক্রেতা জাহাঙ্গীর আলম (৩৫) দগ্ধ হন।

তাদেরকে প্রথমে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সেখান থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

আবু শেখ (৬০) ও তার দুই ছেলে কালাম শেখ (৪০) ও কালু শেখ (৩১) এর অবস্থা আশংকাজনক হওয়ায় ঐদিনেই তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বাবা-ছেলের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বেড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. মিলন মাহমুদ জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজনের শরীরের ৪০ শতাংশের বেশি পুড়ে যায়। এ জন্য প্রাথমিক চিকিৎসা দিয়ে সরকারি অ্যাম্বুলেন্সে তাদেরকে প্রথমে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড