• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনার সুজানগরে প্রথম করোনা রোগী শনাক্ত

  পাবনা প্রতিনিধি

২১ এপ্রিল ২০২০, ১১:৩৩
পাবনা
ছবি : সংগৃহীত

পাবনার সুজানগর উপজেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তির নাম জাহাঙ্গীর হোসেন(৩০)। তিনি উপজেলার আহম্মদপুর ইউনিয়নের দূর্গাপুর খন্দকারপাড়া (ঘোষপাড়া) এলাকার সোরহাব হোসেনের ছেলে

সুজানগর হাসপাতালের আরএমও ডা. সেলিম মোরশেদ, আহম্মদপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া এবং করোনায় গঠিত আহম্মদপুর ইউনিয়ন মেডিকেল টিমের সদস্য ও স্থানীয় দূর্গাপুর কমিউনিটি ক্লিনিকে কর্মরত (সিএইচসিপি) কাজী শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী জানান, রবিবার (১৯ এপ্রিল) বিষয়টি জানার পরপরই উপজেলা প্রশাসন ও পুলিশের একটি দল গিয়ে ওই বাড়িসহ গ্রামটি লকডাউন ঘোষণা করেছে। এছাড়া আক্রান্ত ব্যক্তিটির পরিবারের অন্য ৭ জন সদস্যদেরও সোমবার (২০ এপ্রিল) নমুনা সংগ্রহ করা হয়েছে।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জের একটি টেক্সটাইল মিলে কর্মরত জাহাঙ্গীর তার কর্মস্থল থেকে অসুস্থ অবস্থায় গত ১০ দিন আগে তার গ্রামের বাড়ি সুজানগরের আহম্মদপুরে আসেন। পরে স্থানীয় এলাকাবাসীর সন্দেহ হলে তাকে দু’দিন পরই চিকিৎসার জন্য ঢাকাতে পাঠিয়ে দেয়া হয়। এ সময় তার পরিবারের পক্ষ থেকে তার ছেলের জন্ডিস হয়েছে বলে দাবি করেন। পরে ঢাকায় গিয়ে নমুনা পরীক্ষার পর উক্ত জাহাঙ্গীরের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়।

করোনায় আক্রান্ত জাহাঙ্গীরের পিতা সোরহাব হোসেন সোমবার বিকেলে জানান, ঢাকার কুর্মিটোলা হাসপাতালে তার ছেলে চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড