• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর কাছে নদী ভাঙনের স্থায়ী সমাধান চাইলেন এমপি দুর্জয়

  সারাদেশ ডেস্ক

২০ এপ্রিল ২০২০, ২১:৩১
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে
ফাইল ছবি

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, আমার নির্বাচনী এলাকায় করোনাভাইরাসের কিছু চ্যালেঞ্জ ছিল। বিশেষ করে দৌলতপুর ও শিবালয় উপজেলায় অনেক ইউরোপ ফেরত প্রবাসী ছিল যারা ইটালি থেকে এসেছেন। তাদের হোম কোয়ারেন্টাইনে রাখাটা আমাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ ছিল। প্রশাসন, পুলিশ ও দলীয় কর্মীদের মাধ্যমে আমরা প্রাথমিকভাবে এটা মোকাবেলা করতে সক্ষম হয়েছি।

তিনি সোমবার করোনাভাইরাস নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন।

দুর্জয় বলেন, আমাদের পদ্মা ও যমুনা নদী বেষ্টিত কয়েকটি ইউনিয়নের যাতায়াত ব্যবস্থা কঠিন হওয়ার কারণে নারায়ণগঞ্জ থেকে কিছু মানুষ আশ্রয় নিয়েছিলেন। সেটাও সবার সমন্বয়ে সুন্দরভাবে মোকাবেলা করেছি।

বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে।

নদী ভাঙনকে মানিকগঞ্জের অন্যতম বড় সমস্যা উল্লেখ করে এমপি দুর্জয় বলেন, আমাদের আরেকটা বড় সমস্যা হচ্ছে পদ্মা, যমুনা, কালিগঙ্গা, ধলেশ্বরী ও ইছামতি নদীতে বেশ বড় ভাঙন শুরু হয়েছে। এই নদী ভাঙন এলাকার মানুষের দিকে একটু বিশেষ নজর দেয়ার জন্য তিনি প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা প্রশাসক এসএম ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা সিভিল সার্জন আনোয়ারুল আমিন আখন্দ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড