• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

  এম. ডি অসীম, খুলনা

২০ এপ্রিল ২০২০, ১১:৫২
সেনাবাহিনী
ত্রাণ বিতরণ

করোনা মোকাবিলা করতে সর্বসাধারণকে ঘর থেকে বের হতে নিষেধ করেছে সরকার। পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসন ঘর থেকে কেউ বের হচ্ছেন কি-না নজরদারি করছে। এতে অসহায়, দিনমজুর ও নিম্নআয়ের মানুষ পড়েছেন বিপাকে। এমন দুর্যোগময় মুহূর্তে নিজেদের উদ্যোগে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছে খুলনার বটিয়াঘাটা থানা পুলিশ।

নিজেদের বেতনের টাকায় রবিবার (১৯ এপ্রিল) দিনব্যাপী বটিয়াঘাটা থানার বিভিন্ন এলাকায় গরিব মানুষের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেছে।

জানা গেছে, বটিয়াঘাটা থানার ওসি রবিউল কবির এর উদ্যোগে থানা পুলিশ সদস্যদের বেতনের টাকায় অসহায়দের ঘরে পৌঁছে দেয়া হচ্ছে চাল-ডাল, তেল, পেঁয়াজ, রসুন ও স্যানিটাইজার। সেই সঙ্গে অনুরোধ করা হচ্ছে, কেউ বাসা থেকে বের হবেন না। নিরাপদ থাকতে ও অপরকে রাখতে এখন বাড়িতে থাকার বিকল্প নেই।

এ ব্যাপারে বটিয়াঘাটা থানার ওসি রবিউল কবির জানান, বটিয়াঘাটা থানার সকল অফিসার ও ফোর্সের বেতনের টাকায় অসহায়-কর্মহীনদের মধ্যে ১২০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রতি প্যাকেটে ছিলো চাল, ডাল, আলু, পেঁয়াজ,তেল, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস। এসব সামগ্রী প্যাকেট করে বটিয়াঘাটা এলাকায় গরীব মানুষের কাছে পৌঁছে দেন পুলিশ সদস্যরা।

ওসি রবিউল কবির আরও বলেন, আমাদের এ উদ্যোগের কথা জেনে অন্যান্য পুলিশ অফিসার ও আমাদের বন্ধুদের অনেকেই গরীব মানুষকে সহযোগিতায় এগিয়ে আসবে,এমন ইচ্ছে ব্যক্ত করেন। এই মুহূর্তে সমাজের সব বিত্তবান মানুষের উচিত অসহায় মানুষদের পাশে দাঁড়ানো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড