• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ীর মৃত্যু

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

২০ এপ্রিল ২০২০, ১১:৪১
চুয়াডাঙ্গা
নিহত মাদক ব্যবসায়ী জসিম মণ্ডল

চুয়াডাঙ্গার জীবননগরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাথে গুলি বিনিময়ে জসিম মণ্ডল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ সময় চোরাচালানীদের হামলায় আহত হয়েছে বিজিবির দুই সদস্য। এমন তথ্য দিয়ে বিজিবি দাবি করছে ঘটনাস্থল থেকে ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিল ও দেশীয় অস্ত্র-শস্ত্রও উদ্ধার করা হয়েছে। সোমবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার নতুনপাড়া সীমান্তে এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ী জসিম মণ্ডল জীবননগর উপজেলার নতুন পাড়া গ্রামের মৃত করিম মণ্ডলের ছেলে।

মাদক ব্যবসায়ীকে আটকের পর তাকে নিয়ে আরও ফেনসিডিল উদ্ধার করতে গেলে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা হামলা চালালে এ হতাহতের ঘটনা ঘটে বলে দাবি করছে বিজিবি।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির একটি টহল দল সোমবার ভোর ৩টার দিকে জীবননগর উপজেলার সীমান্তবর্তী নতুনপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় সীমান্তের ৬৬ নং পিলারের কাছাকাছি একটি আম বাগানের ভিতরে তল্লাশি চালিয়ে ২৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জসিম মণ্ডলকে আটক করা হয়।

৫৮ বিজিবির পরিচালক লে. কর্নেল কামরুল হাসান জানান, আটকের পর ক্যাম্পে নিয়ে জসিম মণ্ডলকে জিজ্ঞাসাবাদে সে তার হেফাজতে থাকা আরও ফেনসিডিলের সন্ধান দেয়। তার দেওয়া তথ্যমতে ভোর সাড়ে ৩টার দিকে তাকে নিয়ে সদরপাড়া গ্রামের ভেদভেদিয়া মাঠে গেলে সংঘবদ্ধ ৮/ ১০ জন মাদক ব্যবসায়ী বিজিবির ওপর হামলা চালায়। একই সাথে শুরু করে এলোপাথাড়ি গুলিবর্ষণ।

বিজিবির ভাষ্য এ সময় মাদক ব্যবসায়ীরা দুই বিজিবি সদস্যকে আহত করে তাদের হেফাজতে থাকা জসিম মণ্ডলকে ছিনিয়ে নেয়। এ সময় তাদের উপর্যপুরী ধারালো অস্ত্রের আঘাতে ল্যান্স নায়েক মহিউদ্দীন ও শ্রী ডালিম আন্দালিব গুরুতর আহত হয়। আত্ম রক্ষার্থে বিজিবি সদস্যরাও কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। পরে গোলাগুলির শব্দে গ্রামবাসী এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে মাদক ব্যবসায়ী জসিমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। একই সাথে উদ্ধার হয় ৩০০ বোতল ফেনসিডিল ও মাদক ব্যবসায়ীদের ফেলে যাওয়া বেশ কিছু ধারালো অস্ত্র শস্ত্র।

জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় বিজিবির নতুনপাড়া বিওপির নায়েব সুবেদার হামিদুল ইসলাম অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীদের নামে একটি মামলা দায়ের করেছেন। মামলায় সরকারি কাজে বাঁধাদান ও মাদক ব্যবসায়ীদের গুলিতে জসিম উদ্দিন নিহত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীর মরদেহ ময়না তদন্তের জন্য পুলিশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড