• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাম ও বয়স বিভ্রাটে করোনা রোগী

  নওগাঁ প্রতিনিধি

২০ এপ্রিল ২০২০, ১০:৫৬
নওগাঁ
ছবি : সংগৃহীত

নওগাঁর আত্রাইয়ে ২৪ বছর বয়সী করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছে। তবে তার নাম ও বয়স নিয়ে বিভ্রাট দেখা দিয়েছে। 

রবিবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় রাজশাহীতে ল্যাবে করোনা ভাইরাস আক্রান্তের পরীক্ষায়  তিনজনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একজন রোগী হলেন ২৪ বছর বয়সী নওগাঁর আত্রাই উপজেলার। অপর দুজন সিরাজগঞ্জ ও রাজশাহী জেলার বলে নিশ্চিত হওয়া গেছে। নওগাঁ ও সিরাজগঞ্জে এই প্রথম করোনা রোগী পাওয়া গেলো।

 নওগাঁর সিভিল সার্জন ডা. আকন্দ মো. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করে জানান,  রাজশাহী ল্যাবের করোনা পজিটিভ রিপোর্টে পাঠানো নাম এবং বয়সের সাথে আমাদের পাঠানো নাম ও বয়সের মিল নেই। তবে নারায়ণগঞ্জ থেকে আসা আত্রাই উপজেলার শুধু মাত্র একজনের রিপোর্ট আমরা পাইনি। রোগীর ঠিকানা যেহেতু  আত্রাই এজন্য খুব সম্ভবত রাজশাহী থেকে পাঠানো তার  নাম ও বয়সের ভুল হয়েছে। 

তিনি বলেন, তারপরও নাম ও বয়সের সাথে কিছুটা মিল রয়েছে এমন এক সন্দেহভাজন যুবকের নমুনা আজ সোমবার (২০ এপ্রিল)  পুনরায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। যুবকের বাড়ি আত্রাই উপজেলার বলরাম চক গ্রামে।

নারায়ণগঞ্জ ফেরত ওই যুবক গত ৯ এপ্রিল বাড়িতে আসলে তাকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয় এবং বাড়িটিকে লগ ডাউন ঘোষণা করা হয়। ইতোমধ্যে তার হোম কোয়ারেন্টিনের মেয়াদ ১১ দিন পার করেছেন তিনি। যদিও তার শরীরে অসুস্থতার কোনো লক্ষণ নেই। নারায়ণগঞ্জ ফেরত হওয়ার কারণে তার নমুনা সংগ্রহ করে রাজশাহীর ল্যাবে পাঠানো হয়েছিল। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড