• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে শিশুর লাশ গোপনে দাফন, বাড়ি লকডাউন

  সারাদেশ ডেস্ক

১৯ এপ্রিল ২০২০, ১৬:৫৮
করোনা
করোনার জীবাণু

যশোরের বেনাপোলে করোনা উপসর্গ নিয়ে এক শিশুর মৃত্যু হলে শিশুটির লাশ গোপনে দাফন করে তার পরিবার। গত শুক্রবার রাতে মারা যাওয়ার পর শনিবার সকালে মণিরামপুর উপজেলার পারিবারিক গোরস্থানে দাফন করা হয় শিশুটির লাশ।

জানা গেছে, বেনাপোল পৌর শহরের বড়আঁচড়া গ্রামের একটি বাড়িতে পরিবারের সঙ্গে থাকত শিশুটি। এ ঘটনার খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করেছে শার্শা জেলা প্রশাসন।

শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, ওই পরিবারের দুই শিশু কন্যা জ্বরে আক্রান্ত হওয়ার পর স্থানীয় ডাক্তার তাদের চিকিৎসা দিচ্ছিল। শুক্রবার রাতে বড় মেয়েটার (১১) গায়ের তাপমাত্রা বাড়তে থাকে। সেইসঙ্গে বার বার বমি ও পাতলা পায়খানা হচ্ছিল। অবস্থার অবনতি হলে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই শিশুটির মৃত্যু হয়।

তবে জ্বরের সঙ্গে তাদের সর্দি-কাশিও ছিল বলে জানা গেছে। ভয়ে সর্দি-কাশির বিষয়টি কাউকে জানায় নি শিশুটির পরিবার।

এ বিষয়ে শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, বিষয়টি শোনা মাত্রই শিশুটির পরিবার যে বাড়িতে থাকে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। ওই পরিবারের সদস্যদের বাড়িতেই থাকতে বলা হয়েছে। এছাড়া স্বাস্থ্য বিভাগকে ওই শিশুর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করতে বলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড