• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুঙ্গীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার উপসর্গ নি‌য়ে এক নারী ভর্তি

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৯ এপ্রিল ২০২০, ১২:১০
গোপালগঞ্জ
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস এর উপসর্গ নিয়ে ময়না বেগম(৩০) নামে এক নারী ভর্তি হয়েছেন।

গতকাল শনিবার রাতে জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে ঐ নারীকে হাসপাতালে ভর্তি করা হয়।

টুঙ্গীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন জানান, ময়না বেগমের জ্বর, সর্দি, কাশি,গলাব্যথা ও শ্বাসকষ্ট থাকায় তাকে হাসপাতালে ভর্তি করে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল সোমবার (২০ এপ্রিল) তার নমুনা পরীক্ষা করার জন্য ঢাকা আইইডিসিআর-এ পাঠানো হবে।

তার গ্রামের বাড়ী টুঙ্গীপাড়া উপজেলার গিমাডাঙ্গা গ্রামে। স্থানীয়রা জানিয়েছেন, ময়না বেগম গোপালগঞ্জ শহরের আশ্রম রোড এলাকায় একটি বস্তিতে তার স্বামী নিয়ামতের সাথে থাকতো। ২/৩ দিন আগে ময়না বেগমের জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথা থাকায় বস্তির লোকজন তাদের বস্তি থেকে বের করে দেয়। এরপর তারা টুঙ্গীপাড়া গিমাডাঙ্গা গ্রামের বাড়ি চলে যায় এবং করোনার উপসর্গ নি‌য়ে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড