• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুটি পুড়ে যাওয়া নিয়ে স্বামীর রসিকতায় স্ত্রীর আত্মহত্যা

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৮ এপ্রিল ২০২০, ১১:৪২
টাঙ্গাইল
নিহত গৃহবধূ

টাঙ্গাইলের মির্জাপুরে তৃষ্ণা (১৯) নামের এক গৃহবধূর গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। নিহত বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের স্ত্রী ও উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের সধু মণ্ডলের পালিত মেয়ে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে। শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে নিহতের লাশ প্রকাশের ঘর থেকে উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ১০ নং গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের সধু মণ্ডলের পালিত মেয়ে তৃষ্ণা গত ৮ মাস আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের সঙ্গে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিষয়টি দুই পরিবারে জানাজানি হলে উভয় পরিবারই তাদের বিবাহকে মেনে নেন।

স্থানীয় ইউপি সদস্য মো. মজিবর রহমান জানান, শুক্রবার ১৭ এপ্রিল সকালে চাপড়ি রুটি ভাজার সময়কালে সেগুলো পুড়ে যাচ্ছিল বলে স্বামী প্রকাশ তাকে ঠাট্টা করে। এরপর তৃষ্ণা প্রকাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে এই আত্মহত্যার পথ বেছে নেয় বলে তিনি জেনেছেন।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক দীপু সরকার জানান, ঘটনার সংবাদ পেয়ে নিহতের লাশ ঘর থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তৃষ্ণা নামের এই মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে। এ আত্মহত্যার ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড