• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাংশাতে ঢাকা ফেরত যুবক করোনায় আক্রান্ত

  রাজবাড়ী প্রতিনিধি

১৬ এপ্রিল ২০২০, ০৮:৫৪
রাজবাড়ী
ছবি : সংগৃহীত

রাজবাড়ীর পাংশায় এক যুবকের শরীরের করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে পাঠানো প্রতিবেদনে তাঁর করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এ নিয়ে রাজবাড়ীতে মোট ছয়জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী পাওয়া গেলো।

পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ওই যুবকের বাড়ি পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া এলাকায়। তিনি পাংশা পৌরসভার কুরাপাড়ায় ছিলেন। সপ্তাহখানেক আগে তিনি ঢাকা থেকে বাড়িতে আসেন। তাঁর শরীরে জ্বর, সর্দি ও কাশি ছিলো। এ কারণে তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছিলো। একইসঙ্গে তাঁর নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জানতে পারি ওই যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রসঙ্গত, ১১ এপ্রিল রাজবাড়ী সদর উপজেলার পাঁচজনের শরীরে করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ আসে। এরপর থেকে তাদের রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়। রাজবাড়ী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের দ্বিতল ভবনের দ্বিতীয়তলাকে আইসোলেশন সেন্টার করা হয়েছে। এতে মোট ১০টি শয্যা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড