• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টুঙ্গিপাড়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৫ এপ্রিল ২০২০, ১২:৪৬
গোপালগঞ্জ
টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে আসমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত ১ টায় টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ঐ নারী মারা যান। আসমা বেগম টুঙ্গিপাড়া উপজেলার গহওরডাঙ্গা গ্রামের মৃত মোরশেদ শেখের স্ত্রী।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন বলেছেন, রাত সাড়ে ৯টার দিকে আসমা বেগম নামের ঐ নারী জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর তাকে চিকিৎসা দেবার পর রাতে তিনি মারা যান। ঐ নারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হবে। নমুনার রিপোর্ট না পাওয়া পর্যন্ত পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে। তিনি আরো বলেন, মারা যাওয়া ঐ নারী ডায়াবেটিকস রোগে আক্রান্ত ছিলেন। নমুনার রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, করোনার উপসর্গ নিয়ে এর আগে কাশিয়ানী উপজেলার বুথপাশা গ্রামে এক নারী মৃত্যু হয়েছিল। এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে জেলায় দুই জনের মৃত্যু হলো। এখন পর্যন্ত জেলায় ৯ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রীসহ ৩জন, সদর উপজেলায় ৩জন এবং মুকসুদপুরে ৩ পুলিশ সদস্য রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড