• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ১৩:৫৭
আসামি
গ্রেপ্তারকৃত আসামি

নরসিংদীর মাধবদীতে ৪০০ গ্রাম গাঁজাসহ আমেনা বেগম নামে এক নারী মাদক কারবারি এবং তার স্বামী মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি জামাল ওরফে ল্যাংড়া জামালকে গ্রেপ্তার করেছে মাধবদী থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে দশটায় মাদক নিরোধ কর্মসূচি (মানিক) মাধবদী থানা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন কমিশনার'র সহযোগিতায় মাধবদী থানার এসআই আব্দুর রাজ্জাক, সঞ্জয় ও মহিলা কনস্টেবলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাধবদী থানাধীন ছোট গদাইরচর (গাংপাড়) এলাকা থেকে গাঁজা বিক্রির সময় ৪০০ গ্রাম গাঁজাসহ আমেনা বেগম(৩৮) এবং মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি তার স্বামী জামালকে(৪২) গ্রেপ্তার করে।

উল্লেখ্য গত ২২ মার্চ সকাল সাতটায় গাঁজা বিক্রির সময় ৩৯ পুরিয়া গাঁজা ও গাঁজা বিক্রির ১ হাজার ৫০ টাকাসহ তার শাশুড়ি নাছিমা বেগম (৬০) থানা পুলিশের হাতে গ্রেপ্তার হলে মাদক ব্যবসার দায়িত্ব পড়ে পুত্রবধূ আমেনার হাতে। বর্তমানে আমেনার ছেলে এবং শাশুড়ি মাদক মামলায় হাজতবাস করছেন এবং তার স্বামী জামাল মাদক মামলার ফেরারি আসামি থাকায় আমেনা বেগম এবং তার ননদ তাদের মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে বলে জানিয়েছেন মাদক নিরোধ কর্মসূচি (মানিক) মাধবদী থানা শাখার সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন কমিশনার।

মাধবদী থানার এসআই আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের পরিবারই মাদক বিক্রির সাথে জড়িত। ইতোপূর্বে ও তার শাশুড়ি নাছিমা, ননদ, ছেলে এবং স্বামী জামালের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড