• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে এক রাতে চার বাড়িতে চুরি

  সারাদেশ ডেস্ক

১৪ এপ্রিল ২০২০, ১১:৩২
বাগেরহাটে
ছবি : সংগৃহীত

বাগেরহাটের শরণখোলায় করোনা পরিস্থিতির মধ্যে একটি সংঘবদ্ধ চোরচক্র এক রাতে চার বাড়িতে হানা দিয়েছে। এর মধ্যে দুই বাড়ি থেকে লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা। সোমবার উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি ও উত্তর সাউথখালী গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

তাফালবাড়ি গ্রামের ক্ষতিগ্রস্ত মো. রফিকুল ইসলাম হাওলাদার জানান, ওইদিন রাত দুইটার দিকে চোরেরা সিঁদ কেটে তার ঘরে ঢুকে আলমারীতে থাকা ১২হাজার টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৯০হাজার টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় শরণখোলা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তিনি।

এছাড়া, উত্তর সাউথখালী গ্রামের হাকিম খানের ঘরে ঢুকে ১০হাজার টাকা দামের একটি মোবাইল ফোন নিয়ে যায়। একই রাতে ওই গ্রামের আমির আলী ও মিন্টু মৃধার বাড়িতে সিঁদ কেটে ঘরে ঢোকার চেষ্টা করে চোরেরা। এসময় বাড়ির লোকজন টের পাওয়ায় তারা পালিয়ে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড