• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে শিশুসহ ৩জনের করোনা শনাক্ত

  জামালপুর প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ১১:১১
জামালপুর
ছবি : সংগৃহীত

জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ও গাড়ি চালক এবং ইসলামপুর উপজেলায় এক শিশু করোনা আক্রান্ত হয়েছে। করোনা উপসর্গ দেখা দিলে রবিবার ওই তিনজনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের নমুনায় করোনা ভাইরাস পজিটিভ থাকায় সোমবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন সিভিল সার্জন।

জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শফিকুজ্জামান জানান, জেলার সরিষবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বাসিন্দা মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৪ বছর বয়সী উপ-সহকারী মেডিকেল অফিসার, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৭ বছর বয়সী গাড়ি চালক তার বাড়ি শেরপুর জেলায় সে স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারে থাকত এবং ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের ১০ বছর বয়সী এক শিশুর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে রবিবার তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার সন্ধ্যার পরে তাদের নমুনা রিপোর্টে করোনা পজিটিভ আসে। মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট করোনা শনাক্ত হওয়ার পর থেকে ওই উপ-সহকারী মেডিকেল অফিসার সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের তার নিজের বাড়িতে অবস্থান করছেন। এদিকে করোনা শনাক্ত ওই শিশুর বাড়ি ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের জোদ্দারপাড়া গ্রামে। করোনা শনাক্ত ওই তিনজনকে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে আনতে মেডিকেল টীম ঘটনাস্থলে রওনা হয়েছে। গত ২৪ ঘণ্টায় জামালপুর জেলায় ৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা রিপোর্টে ৪৮ জনের নেগেটিভ এবং ৩ জনের পজিটিভ আসে। জেলায় সর্বমোট ১১জন করোনা ভাইরাসে শনাক্ত হলো ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড