• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরগঞ্জে ৫৭ বস্তা চালসহ ডিলার আটক

  ভৈরব প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ১০:৩১
কিশোরগঞ্জ
জব্দকৃত চালের বস্তা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ১০ টাকা কেজি দরের বিক্রির ৫৭ বস্তা চালসহ নাসির উদ্দিন (৪৫) নামে এক ডিলারকে আটক করেছে পুলিশ। উপজেলার ফরিদপুর ইউনিয়নের মাজার সংলগ্ন এলাকা থেকে সোমবার রাত ৭টার দিকে চালসহ তাকে আটক করা হয়। তিনি একই ইউনিয়নের আলালপুর গ্রামের মৃত ইজাফর আলীর ছেলে।

জানাগেছে, সমাজের হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি ডিলার নাসির উদ্দিন। তিনি অসৎ উদ্দেশ্যে চালগুলো একটি গ্যারেজে লুকিয়ে রাখে। পরে খবর পেয়ে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়াৎ ফেরদৌসী, সহকারী কমিশনার (ভূমি) শেখ জাহিদ হাসান প্রিন্স ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার ঘটনাস্থল থেকে ৫৭ বস্তা চালসহ তাকে হাতেনাতে আটক করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইয়াছির মিয়া।

এ প্রসঙ্গে জানতে চাইলে কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়াৎ ফেরদৌসী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৭ বস্তা চালসহ তাকে আটক করা হয়। পরে রাতেই উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড