• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে চাল চুরির দায়ে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

  বান্দরবান প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ০৯:৪৮
বান্দরবান
গ্রেপ্তারকৃত আসামি

বান্দরবানের রুমা উপজেলায় প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত হতদরিদ্রদের মাঝে ১০ টাকা দরের চাল চুরি করে বাজারে বিক্রির অভিযোগে রুমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও এক চাল ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) দুপুরে রুমা বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেন রুমা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামসুল আলম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুমা উপজেলার গা‌লেঙ্গ্যা ইউনিয়নের হতদরিদ্রদের জন্য ১০টকা দরে বিতরণ কর্মসূচির ৬ বস্তা চাল কালোবাজারে বিক্রি হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে রুমা উপজেলা প্রশাসন পুলিশসহ অভিযান চালালে চালের ডিলার ও রুমা উপজেলা ছাত্রলীগে সাংগঠনিক সম্পাদক রাজিব সিকদার (২৫) হাতেনাতে চাল চুরিতে ধরা পড়ে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালত এক মাসের সাজা প্রদান করেন এবং চোরাই চাল ক্রয়ের জন্য রুমা বাজারের চাল ব্যবসায়ী শাহানেওয়াজ (২৬) কে ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত চোরাইকৃত ৬ বস্তা চাল উদ্ধার করেন।

এ ব্যাপারে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম জানিয়েছেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ১০ টাকা দরের ৬ বস্তা চাল চুরি করে বাজারে বিক্রির অভিযোগে রুমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব শিকদারকে গ্রেপ্তার করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের সাজা দেওয়া হয়েছে। একই মামলায় রুমা বাজারের চাল ব্যবসায়ী শাহনেওয়াজকে ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের নেতৃত্বে চাল চোরদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড