• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে করোনা রোগী সনাক্ত, চারটি গ্রাম লকডাউন

  নড়াইল প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ০৯:৩৯
নড়াইল
করোনা আক্রান্ত সুজন

নড়াইলের লোহাগড়া পৌরসভায় সোমবার(১৩এপ্রিল) করোনা রোগী সনাক্ত হয়েছে। আক্রান্ত রোগী হলেন জয়পুর ইউনিয়নের পারছাতড়া গ্রামের সৈয়দ আশরাফ আলীর ছেলে সৈয়দ সুজন(২৪)। সুজনের করোনা সনাক্তের পর সোমবার রাত ৮টায় লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র চারটি গ্রামকে সম্পূর্ণরূপে লকডাউন ঘোষণা করেছেন। গ্রামগুলি হলো পারছাতড়া, ছাতড়া, নারানদিয়া, জয়পুর পূর্বপাড়া।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র মাইকে তার ঘোষণায় বলেন, পারছাতড়া, ছাতড়া, নারানদিয়া, জয়পুর পূর্বপাড়া গ্রামগুলির অধিবাসীদের বাড়ি থেকে বের হতে নিষেধাজ্ঞা জারি করা হলো। মঙ্গলবার সকাল ৯টার মধ্যে গ্রামগুলির অধিবাসীদের বাজার করে নেবার নির্দেশ দেয়া হলো। আক্রান্ত পরিবারের সদস্যদের সাথে গত এক সপ্তাহে যারা সংস্পর্শে এসেছে তাদের লোহাগড়া হাসপাতালে করোনা টেস্টে যোগাযোগ করতে বলা হয়েছে। সুজনের চাচা সৈয়দ আফতাব আলী জানান, সুজন নারায়ণগঞ্জ ওষুধ ফ্যাক্টরিতে কাজ করতো। গত ৮ এপ্রিল লোহাগড়ায় নিজ বাড়িতে আসে। ৯ এপ্রিল লোহাগড়া হাসপাতালে তার নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানো হয়।

লোহাগড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লা আল মামুন জানান, খুলনা থেকে নড়াইলের সিভিল সার্জন স্যারের কাছে সুজনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। স্যার আমাদের ফোনে বিষয়টি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড