• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২২৯ বস্তা চালসহ আটক আ. লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান কোরবান

  পাবনা প্রতিনিধি

১৪ এপ্রিল ২০২০, ০৯:২০
পাবনা
গ্রেপ্তারকৃত ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কোরবান আলী সরদার

দু:স্থ ও অসহায়দের জন্য বরাদ্দ করা ২২৯ বস্তা ত্রাণের চাল চুরি করে র‌্যাবের হাতে আটক হয়েছেন পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা কোরবান আলী সরদার (৬২)। সোমবার (১৩ এপ্রিল) রাত দশটার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। কোরবান আলী ওই ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত মাদারি সর্দারের ছেলে। তিনি ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চেয়ারম্যান সরকারি ত্রাণের চাল দুস্থদের মাঝে বিতরণ না করে ওই ইউনিয়নের বাধেরহাট এলাকায় তার নিজস্ব গোডাউনে মজুদ করে রেখেছিলেন। গোপন এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। তিনি জানান, ঘটনাস্থল থেকে ইউপি চেয়ারম্যান কোরবান আলী সর্দারকে আটক ও গোডাউন থেকে ২২৯ বস্তা সরকারি ত্রাণের চাল উদ্ধার করা হয়।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈন উদ্দিন জানান, চেয়ারম্যান কোরবান আলীকে সোমবার রাত ১১টার দিকে আমিনপুর থানায় হস্তান্তর করে র‌্যার। এ ব্যাপারে আমিনপুর থানায় মামলা দায়ের হয়েছে। ওসি জানান, তাকে মঙ্গলবার (১৪ এপ্রিল) আদালতে সোপর্দ করা হবে।

এদিকে চেয়ারম্যানের স্বজনরা দাবি করেন, ঢালারচরে ইউনিয়নের মালপত্র না রেখে বাধেরহাট এলাকায় রাখা হয়। মঙ্গলবার এ সব ত্রাণ দুস্থদের মধ্যে বিতরণ করার কথা ছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড