• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে প্রথম করোনা রোগী শনাক্ত

  সারাদেশ ডেস্ক

১৩ এপ্রিল ২০২০, ২৩:১৪
করোনা
করোনা

পিরোজপুর জেলায় এই প্রথম করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে মঠবাড়িয়া উপজেলায়। সোমবার বিকালে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী জানান, নারায়ণগঞ্জ থেকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে ফেরা এক যুবক জ্বর-সর্দিসহ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

এদিকে সোমবার সন্ধ্যায় এ খবর ছড়িয়ে পড়লে উপজেলাজুড়ে আতংক বিরাজ করছে। আজ পর্যন্ত নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আগত ৩১৯টি পরিবারকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন জানান, গত ১০ এপ্রিল শুক্রবার নারায়ণগঞ্জ থেকে জ্বর-সর্দিসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নের পাতাকাটা গ্রামের বাড়িতে ফিরে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে ওই যুবকের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে বরিশাল মেডিকেলে পরীক্ষার জন্য পাঠানো হলে সোমবার পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ আসে।

নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আসা লোকজনকে প্রশাসন নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য অনুরোধ জানিয়েছে। পারিবারিক লকডাউনকে উপেক্ষা করে বাইরে বের হওয়া তিনজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেনন্টাইনে রাখা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড