• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে জামাইসহ শ্বশুরবাড়ি লকডাউন

  টাঙ্গাইল প্রতিনিধি

১৩ এপ্রিল ২০২০, ১৯:১২
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের বাসাইলে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে এলোপাথারিভাবে ঘোরাফেরা করার দায়ে জামাইকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে জামাইসহ বাসাইল পৌরসভার পশ্চিমপাড়ার আলম মিয়া অর্থাৎ শশুরবাড়িটি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী এ নির্দেশনা দেন।

জানা যায়, গত শুক্রবার নাহিদ ইসলাম নামের এক ব্যক্তি তার কর্মস্থল ঢাকার এয়ারপোর্ট এলাকা থেকে তার শ্বশুর আলম মিয়ার বাড়িতে বেড়াতে আসেন। করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে পরদিনই নাহিদ তার গ্রামের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার ঘুনাইপাড়ায় এবং কর্মস্থল ঢাকায় যাতায়াত করেন। স্থানীয়রা তাকে বাঁধা দিলে তাদের সাথে বাকবিতন্ডে জড়িয়ে পড়েন নাহিদ। এতে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে বিষয়টি উপজেলা প্রশাসনকে জানায়। পরে এ অভিযান চালায় উপজেলা প্রশাসন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী এ তথ্যটি নিশ্চিত করে বলেন, ওই ব্যক্তি সরকারি নির্দেশনা অমান্য করে ঘোরাফেরা করছিলেন। এজন্য তাকে জরিমানা ও তার শ্বশুরবাড়ি লকডাউন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড