• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যৌতুকের মামলা

  সারাদেশ ডেস্ক

১২ এপ্রিল ২০২০, ২৩:৪৫
ইউপি চেয়ারম্যান
ইউপি চেয়ারম্যান

কুমিল্লার মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত শাহীন জিয়া উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তার দ্বিতীয় স্ত্রী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম এই মামলা করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, আফরোজা কুসুম সম্প্রতি কুমিল্লার আদালতে ইউপি চেয়ারম্যান শাহীন জিয়াসহ চারজনকে আসামি করে ওই মামলাটি দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে ঘটনাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন।

মামলার বাদি আফরোজা কুসুম বলেন, শাহীন জিয়া আমাকে বিয়ের পর থেকে প্রায়ই যৌতুকের জন্য নির্যাতন ও মারধর করেন। আমি লজ্জা ও মান সম্মানের ভয়ে এসব কথা প্রকাশ করিনি অতীতে। কিন্তু তিনি সব সীমা অতিক্রম করে ফেলেছেন। এছাড়া আমি তার কাছে সামাজিক স্বীকৃতি চেয়েছি, এজন্যও তিনি আমার কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করেছেন। এসব কারণে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আসামি শাহীন জিয়া বলেন, আসলে বিষয়টা আমার জানার বাইরে। তাই এই বিষয়ে কিছু বলতে পারছি না।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই কুমিল্লার পুলিশ পরিদর্শক মোবারক হোসেন জানান, আদালতের নির্দেশে মামলাটির তদন্ত চলছে। তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড