• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে গার্মেন্টস কর্মী করোনায় আক্রান্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

১১ এপ্রিল ২০২০, ১১:২৭
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ ঘটনায় ওই ব্যক্তির গ্রাম লকডাউন ঘোষণা করেছে প্রশাসন। ঘাটাইল উপজেলার নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত ওই ব্যক্তির নাম মহিউদ্দিন (৪০) ওরফে সালাম। তিনি পেশায় গার্মেন্টস কর্মী। তার বাড়ি ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের গোড়ার দেউলী পশ্চিমপাড়া গ্রামে।

উপজেলার নির্বাহী অফিসার অঞ্জন কুমার সরকার জানান, গাজীপুরের একটি কারখানায় কাজ করতো মহিউদ্দিন। কাজের সুবাদে সে দীর্ঘদিন ধরে ওই এলাকাতে বসবাস করতো। গাজীপুরে থাকাবস্থায় কয়েকদিন আগে সে জ্বর-সর্দি, কাশিতে আক্রান্ত হলে ঢাকায় আইইডিসিআরে তার নমুনা পরীক্ষা করায়। এতে তার করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।

তিনি জানান, মহিউদ্দিন বিষয়টি জানতে পেরে বুধবার নিজ বাড়ি ঘাটাইল উপজেলা রসুলপুর ইউনিয়নের গোড়ার দেউলি পশ্চিমপাড়া এসে মোবাইল বন্ধ রেখে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে তার খোঁজ নিয়ে বাড়ি থেকে তাকে উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় গোড়ার দেউলি গ্রামকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড