• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাম্বুলেন্স চালকসহ শেরপুরে আরও ২জন করোনা রোগী সনাক্ত

  শেরপুর প্রতিনিধি

১০ এপ্রিল ২০২০, ০২:৪০
শেরপুর
ছবি : সংগৃহীত

শেরপুরে আরও দুই করোনা রোগী সনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা চারজন। এদের মধ্যে নতুন করে শ্রীবরদী উপজেলার পৌর শহরের কিশোর তৌহিদ আরেকজন ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক মাফাজ মিয়া। 

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন। এ ঘটনায় ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সব চিকিৎসক, রোগী ও কর্মচারীদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। এদিকে করোনা সনাক্ত হওয়া দুইজনের বাড়ি ও তার আশপাশের ২০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

জেলা সিভিল সার্জন একেএম আনোয়ারুর রউফ জানান, করোনা উপসর্গের কারণে শেরপুর জেলা থেকে বুধবার মোট ৩০ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় রিপোর্টে তাদের দুইজনের পজিটিভ আসে। এ ঘটনায় তাদেরকে নিজ নিজ উপজেলায় আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে এবং চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড