• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে জ্বর-ডায়রিয়ায় তরুণের মৃত্যু

  জয়পুরহাট প্রতিনিধি

০৯ এপ্রিল ২০২০, ২১:১৬
বগুড়া
ছবি : সংগৃহীত

বগুড়া থেকে বাড়িতে রেখে যাওয়ার একদিন পর জ্বর ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের পৌলুঞ্জ বর্মণপাড়া গ্রামের এক তরুণ আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর বরোটায় হাসপাতাল নেওয়ার পথে মারা গেছেন। এ ঘটনায় ওই তরুণেরসহ দশটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। 

মারা যাওয়া ওই তরুণের নাম নির্দোষ চন্দ্র (২১)। তিনি ওই গ্রামের সুশীল চন্দ্রের ছেলে। 

নির্দোষ চন্দ্র বগুড়া শহরের একটি ডাল প্রস্তুতের কারখানায় শ্রমিকের কাজ করতেন বলে আলমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম জানিয়েছেন। তিনি আরও বলেন, কারখানায় সে অসুস্থ হয়ে পড়লে ওই কারখানার লোকজন বুধবার তাকে নিজ বাড়িতে রেখে যায়। তাঁকে সিএনজিযোগে বগুড়ায় নিয়ে যাওয়ার পথে উপজেলার ফুলদিঘী বাজার এলাকায় মারা যান। 

ক্ষেতলাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান বলেন, মৃত ওই তরুণ যে নয়টি বাড়ির লোকজনের সংস্পর্শে এসেছিলেন সেই বাড়িগুলো লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন ড. সেলিম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বগুড়ার একটি খাদ্য কারখানায় কর্মরত শ্রমিক নির্দোষ চন্দ্র গত ৮দিন ধরে জ্বর,সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। পরীক্ষার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট আসার পর নিশ্চিত হওয়া যাবে সে করোনা আক্রান্ত ছিল কিনা।

এদিকে তার মৃত্যুর খবর পাওয়ার পরেই স্থানীয় প্রশাসন মৃত ব্যক্তির বাড়িসহ প্রতিবেশীর দশটি বাড়ি লকডাউন করেছে সেই সাথে ওই এলাকায় লোক সমাগমে নিষেধাজ্ঞা দিয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড