• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে শ্বাসকষ্টে যুবকের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

০৯ এপ্রিল ২০২০, ১৯:০১
শ্রীপুর উপজেলা হাসপাতালে
শ্রীপুর উপজেলা হাসপাতালে

গাজীপুরের শ্রীপুরে শ্বাসকষ্টে এক রাজমিস্ত্রির (৩৫) মৃত্যু হয়েছে। তার দেহে করোনা ভাইরাস সংক্রমণ রয়েছে কিনা তা নিশ্চিত করতে নিহতের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঐ যুবকের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তার স্বজনরা চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়।

নিহত রাজমিস্ত্রির বাড়ী শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের কাইচাবাড়ী গ্রামে।

স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. এএসএম ফাতেহ্ আকরাম জানান, ওই যুবক দীর্ঘদিন ধরে হাঁপানি রোগে ভুগছিলেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস জানান, ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত করতে তার শরীরের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছে। এছাড়াও ওই বাড়ির সব লোকজনকে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে।

তিনি আরও জানান, এ পর্যন্ত শ্রীপুরে ৩৯০জনকে হোম কোয়ারেন্টিন করা হয়েছিল। পর্যায়ক্রমে ৩শ ৮০জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এখনো কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন করা হয়নি। এছাড়াও করোনা সন্দেহে এখন পর্যন্ত ২১জনের নমুনা ঢাকার রোগতত্ত্ব রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআরে পাঠানো হয়েছিল, এদের মধ্যে ৯জনের রিপোর্ট করোনা নেগেটিভ এসেছে। বাকীদের রিপোর্ট এখনও হাতে আসেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড