• শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাম পায়ে খুঁড়িয়ে চলা মেয়েটির ডান পাও ভেঙে দিল বখাটে

  পিরোজপুর প্রতিনিধি

০৯ এপ্রিল ২০২০, ১৩:২০
পিরোজপুর
আহত ছাত্রী ও বখাটে রাব্বী মোল্লা

পিরোজপুরের কাউখালী উপজেলায় বরিশাল বিএম কলেজের এক ছাত্রী নির্যাতনের প্রতিবাদ করায় তাকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় মহিলা কলেজ রোডের রাকিব মোল্লার ছেলে রাব্বী মোল্লাকে (২৪) আসামি করে গত ৩১শে মার্চ কাউখালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়,গত ২৭ মার্চ শুক্রবার সকালে ঐ ছাত্রী টিউশনি শেষে বাসায় ফেরার পথে বখাটে রাব্বী মোল্লা পিছন থেকে ছাত্রীর ওড়না টেনে ধরে। এসময় ছাত্রীটি চিৎকার দিলে রাব্বী লাঠি দিয়ে পায়ে আঘাত করলে ডান পা ভেঙে যায়। পরে আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

হামলার শিকার বরিশাল বিএম কলেজের ছাত্রী রুমা আক্তার ফোনে জানান, বখাটে রাব্বী বিবাহিত। সে প্রতিদিনই আমাকে বিভিন্ন খারাপ প্রস্তাব দিতো। আমি রাজি না হওয়ায় সে আমার ওড়না টান দিছে। আমি চিৎকার দিলে একটা লাঠি দিয়ে আমাকে আঘাত করে। চিৎকার শুনে মা দৌড়ে আসলে আমার মাকেও পিটাতে থাকে। রাব্বীর আঘাতে আমার ডান পা ভেঙে গেছে। আহত শিক্ষার্থী আরো জানান, এ ঘটনার পর থেকে বখাটের পরিবার বিভিন্ন হুমকি-ধমকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য।

এদিকে এ ঘটনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে নিন্দার ঝড় ওঠে। আহত ঐ ছাত্রীর শিক্ষক মোতালেফ ফারুকি বলেন, মেয়েটি প্রতিবন্ধী। তবে খুব ভালো ও মেধাবী। অনেক কষ্ট করে টিউশনি করে সংসার চালায়। বাম পায়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলা মেয়েটির ডান পা টাও ভেঙে দিল বখাটেরা। ঐ বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কাউখালী উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছা খালেদা খাতুন রেখা জানান, করোনা ভাইরাস মোকাবেলায় আমরা খুব ব্যস্ত। অনেকটা সময় চলে যাচ্ছে এই কাজে। এতো ব্যস্ততার মধ্যে দিয়েও আমি আহত ছাত্রীর খোঁজ নিয়েছি এবং থানা পুলিশকে বিষয়টি দেখার জন্য বলা হয়েছে। আমরা আহত ছাত্রী রুমার পরিবারের পাশে আছি।

আর কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, শিক্ষার্থী আহত ঘটনায় আমরা মামলা নিয়েছি। দ্রুত আসামি গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

আহত ঐ শিক্ষার্থীর পা ভাঙা নিয়ে বর্তমানে বাগেরহাট বগা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড