• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউমোনিয়ায় শিশুর মৃত্যুতে এলাকায় করোনা আতঙ্ক

  নন্দীগ্রাম প্রতিনিধি, বগুড়া

০৯ এপ্রিল ২০২০, ১১:০৫
বগুড়া
ছবি : সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রামে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে আবু মুসা নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মুসা নন্দীগ্রাম পৌর এলাকার কলেজ পাড়ার নান্টু মিয়ার ছেলে।

বুধবার (৮ এপ্রিল) সকালে কলেজ পাড়ার নিজ বাড়িতে সে মারা যায়। তার মৃত্যু’র ঘটনার পর পরই এলাকায় করোনা ভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিশু আবু মুসা জন্মের পর থেকেই জ্বর ও নিউমোনিয়ায় আক্রান্ত ছিলো। স্থানীয় ডাক্তারের কাছে তার রোগের চিকিৎসা চলছিল। চিকিৎসা চলাকালে সে মাঝে মধ্যে সুস্থ হয়ে উঠতো। এরপর আবার কিছু দিন যেতে না যেতেই অসুস্থ হয়ে পড়তো। এমতাবস্থায় বুধবার সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. তোফাজ্জল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই শিশুটি জন্মের পর থেকেই নিউমোনিয়ায় আক্রান্ত ছিল। সে নিউমোনিয়ায় মারা গেছে। তিনি আরও জানান, বর্তমান সময়ে স্বাভাবিক মৃত্যু হলেও মানুষ একটু আতঙ্কিত হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড