• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওএমএস-এর চাল বহনকারী অটোরিকশা চালকের জেল

  সারাদেশ ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ১৯:৩৪
অটোরিকশা
ওএমএসের চাল বহনকারী অটোরিকশা

সরকারের খাদ্যবান্ধব কর্মসূচি (ওএমএস)-এর চাল বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় ৩৩৫ কেজি চালসহ একজন অটোরিকশা চালককে আটক করেছে স্থানীয়রা। বুধবার (৮ এপ্রিল) সকালে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার টিলাবাজারে এই ঘটনা ঘটে। পরে চাল বহনকারী অটোরিকশা চালক তাহের আলীকে ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এই ঘটনার পর থেকে স্থানীয় ভুলু চৌকিদার পলাতক রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, বুধবার ভোরে অটোরিকশায় করে চাল নিয়ে যাওয়ার সময় সন্দেহ হয় এলাকাবাসীর। তার চালসহ অটোচালককে আটক করে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে চালগুলো জব্দ করে থানায় নিয়ে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা খবর পেয়ে চাল আবারও ঘটনাস্থলে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। পরে তিনি দুপুরে টিলাবাজারে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অটোচালককে দশ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেন বলেন, ‘ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। তারা দুদিনের মধ্যে প্রতিবেদন দাখিল করবেন।’

অটোচালক তাহের বলেন, ‘ঘাটাইল ইউনিয়নের উজ্জ্বল মিয়া ও ভুলু চৌকিদার আমাকে তার বাড়ি থেকে চালগুলো টিলাবাজারের শাহজাহানের দোকানে নিয়ে যেতে বলে। এছাড়া আমি আর কিছুই জানি না।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, ‘সরকারি চাল বিক্রির জন্য নিয়ে যাওয়ার দায়ে অটোচালক আবু তাহেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দশ দিনের কারাদণ্ড দেওয়া হয়। এই ঘটনায় দুজন ডিলারকে বরখাস্ত করা হয়েছে। ঘটনার মূলহোতাদের খুঁজে বের করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড