• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে সরকারি ৬৫ বস্তা চাল জব্দ

  সারাদেশ ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ১৯:২৬
আটক
সরকারি চালসহ আটকরা

সিরাজগঞ্জের রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়নে দুস্থ ও হতদরিদ্রদের জন্য বরাদ্দ সরকারি ন্যায্যমূল্যের ১০ টাকা কেজির ৬৫ বস্তা চাল জব্দ করেছে পুলিশ। এছাড়া, চাল কালোবাজারের বিক্রির চেষ্টায় ডিলারের ছেলেসহ তিনজনকে আটক করা হয়েছে।

রায়গঞ্জ থানার ওসি শহিদুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্থানীয় লোকজন এবং দুস্থ ও হতদরিদ্রদের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ চান্দাইকোনায় অভিযান চালিয়ে চালসহ তিনজনকে আটক করে।

আটকরা হলেন- রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়নের ডিলার নুর ইসলামের ছেলে মোজাফ্ফর হোসেন এবং তার সহযোগী হাচিল গ্রামের মৃত শাহজাহান আলীর ছেলে শফিকুল ইসলাম ও তার সহোদর শহিদুল ইসলাম।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শামীমুর রহমান জানান, মঙ্গলবার রাতে এ সম্পর্কিত স্থানীয় অভিযোগ পেয়ে গোপনে সোর্স লাগানো হয়। পরে বুধবার ভোরে পাচারের গোপন সংবাদ পেয়ে পুলিশকে জানালে তারা ৬৫ বস্তা চালসহ তিনজনকে আটক করে। সরকারী সম্পত্তি আত্মসাতের ঘটনা হওয়ায় তাৎক্ষণিক দুদক পাবনা আঞ্চলিক অফিসে অবগত করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও ইউএনও দুপুরে জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড