• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে জনগণকে পিটিয়ে ক্ষমা চাইলেন কাউন্সিলর আমিন

  সারাদেশ ডেস্ক

০৮ এপ্রিল ২০২০, ১৮:৫৪
লাঠিপেটা
লাঠিপেটা করছেন কাউন্সিলর আমিন

টাঙ্গাইলে নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে এবং জরুরী কাজে বের হওয়া মানুষকে বেধড়ক লাঠিপেটা করেছেন টাঙ্গাইল পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পরলে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে।

তবে সমালোচনার মুখে এক ভিডিওবার্তায় সাধারণ জনগণের কাছে ক্ষমা চেয়েছেন এই কাউন্সিলর।

অভিযোগ উঠেছে, রাস্তায় বের হওয়া অনেকেই জরুরী কাজে বের হয়েছেন কিন্তু কাউন্সিলর আমিন সড়কে যাকে পেয়েছেন কোন কথা না শুনে তাকেই বেধড়ক পিটিয়েছেন।

আরও অভিযোগ উঠেছে, কাউন্সিলর আমিন মানুষকে সচেতন করতে নামলেও নিজেই মাস্ক ব্যবস্থার করেননি এবং অসহায় মানুষগুলো উপর বেশি লাঠিপেটা করেছেন।

তৌহিদুল ইসলাম তালুকদার ওই পোষ্টে কমেন্ট করে বলেন, ‘বাড়াবাড়ি মনে হয় একটু বেশিই করা হচ্ছে। এইকাজ আইন রাক্ষা কারি বাহিনীর। কে দিয়েছে তাদের মারার অধিকার।তাদের এই কাজ খুবই হতাশাজনক।।আর একটা বিষয় লক্ষণীয় একটু ফিটফাট পোশাক পড়া লোকদের কিছু বলে না শুধু গরীব দেইখা মারে।’

তাসফিয়া জান্নাত নামে এক ফেইসবুক ইউজার বলেন, ‘এই কাজ আইনের আওতায় দেওয়া হোক,এই লোক এই ভাবে মারবে কেনো,একটু খেয়াল করলেই দেখবেন গরিব দের আঘাত করে কিন্তু ভালো পোশাক পরিধান করা কাউকে আঘাত করতেছে না।’

এ ব্যাপারে পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুর রহমান আমিন বলেন, কাউকে কষ্ট দেওয়ার জন্য নয়, বরং জনস্বার্থে মানুষকে ভয় দেখানোর চেষ্টা করেছি।

তিনি বলেন, মানুষকে সচেতন করার জন্য নিয়মিত মাইকিং করেছি। কিন্তু তারপরও মানুষ রাস্তাঘাটে, বাজারে ভিড় করে। তাই একটু ভয়ভীতি দেখিয়েছি মাত্র।

ভিডিওবার্তায় বলেন, কারও মনে কষ্ট দিয়ে থাকলে আমি এ ঘটনার জন্য ক্ষমা চাচ্ছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড