• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার দিনের ব্যবধানে একই ইউনিয়নে করোনায় দুই জনের মৃত্যু

  শরিয়তপুর প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১৭:৪৯
শরীয়তপুর
শরীয়তপুর সদর হাসপাতাল আইসোলেশন

করোনা সন্দেহে শরীয়তপুরে সদর হাসপাতালের আইসোলেশনে থাকা এক ব্যক্তি মারা গেছেন। 

৮ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪ টার দিকে তিনি মারা যান। তার বয়স ছিল ৩০ বছর। তিনি নড়িয়া উপজেলার বাসিন্দা ছিলেন। এর আগে ৪ এপ্রিল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় এক বৃদ্ধের মৃত্যু হয়। 

ওই ঘটনার ৪ দিন না যেতেই একই ইউনিয়নে আরও একজন শরীয়তপুর সদর হাসপাতালে করোনার লক্ষণ নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।    

এ বিষয়ে শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ দৈনিক অধিকারকে মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। তিনি জানান, মৃতের বাড়ি জেলার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নে কলারগাঁও গ্রামের অনিল কর্মকারের ছেলে সুশান্ত কর্মকার। 

ওই যুবক অনেক অসুস্থ ছিলো। আইসোলেশন ওয়ার্ডে একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা চলছিলো। করোনা সন্দেহে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা সংগ্রহ করে বুধবার আইইডিসিআরে পাঠানো হয়েছে।যেহেতু শ্বাসকষ্ট ছিল একই সাথে তিনি ইতালি অধ্যুষিত নড়িয়া উপজেলার বাসিন্দা তাই করোনা ভাইরাস থাকতে পারে এমন ধারনা করে তাকে আইসোলেশনে রাখা হয়েছিল। ভর্তি পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। এক পর্যায়ে তিনি বিকাল ৪টার দিকে মারা যান। এছাড়া ডব্লিউএইচও এর নিয়ম অনুযায়ী সদকার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড