• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে করোনা সন্দেহে এক বৃদ্ধার মৃত্যু

  নীলফামারী প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১৭:১২
নীলফামারী
মৃত ব্যাক্তির জানাযা

নীলফামারীর ডোমার উপজেলায় চিলাহাটি কেতকি বাড়ি এলাকায় ভোররাতে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে এক ব্যক্তি (৬৪) মারা গেছেন। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে আজ বুধবার দুপুরে পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয় বলে জানা গেছে। 

স্থানীয় কয়েকজন জানান, তিনি দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল বুধবার রাতে তাঁর শ্বাসকষ্টের সঙ্গে পাতলা পায়খানা ও জ্বর শুরু হয়। রাতেই তাঁকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। 

ওই ব্যক্তির মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান বলেন, বিষয়টি পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে জানানোর পর তারা এসেছে। স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহের কাজ করছে। সেখানে চৌকিদারকে রাখা হয়েছে। বাইরের কোনো লোকজনকে যেতে দেওয়া হচ্ছে না। স্বাস্থ্য বিভাগ যে সিদ্ধান্ত দেবে সে অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে তিনি বলেন, পুলিশের উপস্থিতিতে আজ দুপুর দুই টার দিকে ইমামসহ পাঁচজন জানাজায় অংশ নেয়। মারা যাওয়ার ব্যক্তির এক পুত্রবধূ ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। তিনি সম্প্রতি বাড়ি এসেছেন বলেও জানা গেছে। এতে তার বাড়ির সাত সদস্যসহ পুরো বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড