• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ‘ফ্রি সবজি বাজার’ নিয়ে মানুষের পাশে ছাত্রলীগ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৮ এপ্রিল ২০২০, ১৬:৫৩
কুলাউড়া
ছাত্রলীগের উদ্যোগে ফ্রি সবজি বাজার

করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে বাংলাদেশে। ফলে ঘরবন্দি হয়ে থাকতে হচ্ছে মানুষকে। এতে কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের মানুষ। তেমনি ব্যতিক্রম এক উদ্যোগ নিয়েছেন কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল। 

বুধবার (৮ এপ্রিল) বিকেলে কুলাউড়া শহরের উছলাপাড়া চক্ষু হাসপাতালের সামনে ব্যতিক্রমী ‘ফ্রি সবজি বাজার’ এ কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এবং সাপ্তাহিক কুলাউড়া সংলাপের সম্পাদক ও প্রকাশক সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.শিমুল আলী, কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল প্রমুখ। 

‘ফ্রি সবজি বাজার' নামে চালু করা এ কার্যক্রমে রয়েছে ৩শ কেজি বেগুন, ৩শ কেজি টমেটো, ৩শ কেজি আলু ৫শ কেজি বাঁধা কপি ও ২০ কেজি কাঁচামরিচ। প্রত্যেক অসচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করছেন তারা এসব সবজি।

এ বিষয়ে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল দৈনিক অধিকারকে জানান, করোনা ভাইরাস (কোভিড- ১৯) বাংলাদেশে মহামারি আকার ধারণ করায় কুলাউড়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে নিম্নবিত্ত ও মধ্যবিত্ত আয়ের লোকদের ফ্রি সবজি বিতরণ করা হয়। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড