• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই

  বাগেরহাট প্রতিনিধি

০৮ এপ্রিল ২০২০, ১৬:৩৩
বাগেরহাট
শাহিনুর আক্তার

‘আমি করোনায় আক্রান্ত, দোয়া ও ক্ষমা চাই’ বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাগেরহাটের মোংলা উপজেলার পৌর শহরের ২নং ওয়ার্ডের মোর্শেদ সড়ক সংলগ্ন খানজাহান আলী রোডের বাসিন্দা আব্দুল হাকিম হাওলাদারের ভাড়াটিয়া শাহিনুর আক্তার (৪০)। তিনি এক ছেলে নিয়ে ওই বাড়িতে ভাড়া থাকেন। 

মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি তার নিজ ফেসবুকে এ স্ট্যটাস দেন। মঙ্গলবার বিকেলে স্থানীয় প্রশাসন শাহিনুরের বাড়িতে লাল নিশানা টানিয়ে তার হোম কোয়ারেন্টিন নিশ্চিত করেন। ৬/৭ দিন ধরে শাহিনুরের সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে। শাহিনুর তার নিজ ফেসবুকে আরো লিখেছেন করোনাভাইরাসের ৯০ভাগ উপসর্গ তার ভিতরে রয়েছে বলে তিনি দাবি করেন। 

শাহিনুর দীর্ঘদিন ধরে এনজিও কর্মী হিসেবে কাজ করতেন। এদিকে এ ঘটনায় এলাকা জুড়ে জনসাধারণের মাঝে চরমভীতি ও করোনা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। 

শাহিনুর আক্তারের ফেসবুক স্ট্যাটাস

শাহিনুরের বাড়িওয়ালা আব্দুল হাকিম হাওলাদার বলেন, শাহিনুরের স্বামী নেই, ছেলে নিয়ে তার বাড়িতে প্রায় সাড়ে তিন বছর ধরে বসবাস করছেন। ভাড়াটিয়া শাহিনুর গত কয়েকদিন ধরে অসুস্থ বলে তিনি শুনেছেন। অসুস্থ হওয়ার আগে শাহিনুর খুলনায় ছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়ার পর মোংলায় আসেন।
 
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. রাহাত মান্নান বলেন, শাহিনুরের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাসকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জীবিতেষ বিশ্বাস বলেন, শাহিনুর কয়েকদিন ধরে সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন। সোমবার তার অসুস্থতার খবর শুনেছি। এরপর মঙ্গলবার তাকে ওষুধ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড