• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউন টাঙ্গাইল

  টাঙ্গাইল প্রতিনিধি

০৭ এপ্রিল ২০২০, ২১:৩৫
টাঙ্গাইল

করোনা ভাইরাসের উপক্রম রোধে টাঙ্গাইল জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

জরুরি প্রয়োজন ছাড়া মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেল থেকে টাঙ্গাইল শহরে কেউ প্রবেশ করতে পারবে না। শুধু তাই নয়, শহর থেকে বাইরে যেতেও থাকবে নিষেধাজ্ঞা। পাশাপাশি শহরে সাধারণ জনগণের চলাচলও থাকবে বিধি নিষেধ। অপ্রয়োজনে কেউ শহরে ঘুরাফেরা করতে পারবে না। একসাথে দুজন ব্যক্তি চলতে পারবে না। করোনাভাইরাস প্রতিরোধে সোমবার রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম জানান, করোনা প্রতিরোধে সকল জনসাধারণকে ঘরে থাকতে হবে এবং সকল সীমান্ত এলাকায় চেক পোস্ট বসিয়ে টাঙ্গাইল জেলাকে জনস্বার্থে মঙ্গলবার বিকেল চারটা থেকে লক ডাউন করা হবে। টাঙ্গাইল জেলা ও শহরে কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিকশা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। তবে ওষুধ, খাদ্য পণ্যবাহী যানবাহন, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী, সংবাদকর্মীরা এ সিদ্ধান্তের আওতার বাইরে থাকবে। 

সভা শেষ করে শহরের পার্কবাজার পরিদর্শন করা হয় এবং বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাঁচা বাজার পার্শ্ববর্তী ঈদগাহ ময়দানে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। আর এই সিদ্ধান্ত অমান্যকারিদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড