• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কার্যত লকডাউন খোকসা

  ওবাইদুর আকাশ, খোকসা প্রতিনিধি

০৭ এপ্রিল ২০২০, ১৭:১১
লকডাউন
এভাবেই সড়কে বাঁশ বেধে লাল কাপড় টাঙ্গিয়ে দেওয়া হয়

সংক্রামক ব্যাধি করোনার বিস্তার রোধে পাশ্ববর্র্তী জেলার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করতে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে যান চলাচল বন্ধ করে দিয়েছে প্রশাসন। ফলে, খোকসা উপজেলা কার্যত লকডাউন হল।

জানা গেছে, সক্রামক ব্যাধি করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের নেওয়া নানা উদ্যোগের অংশ হিসেবে কুষ্টিয়ার সব উপজেলার সঙ্গে নিকটবর্তী জেলার সড়ক যোগাযোগ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত হয়।

এর অংশ হিসেবে মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে থানা পুলিশের একটি দল কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাড়কের খোকসা শিমুলিয়া ইউনিয়নের কুঠিপাড়ার কাছে বাঁশ দিয়ে সড়কটি আটকে দেয়।

সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় রাজবাড়ীরর পাংশার সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে করোনা প্রতিরোধে গৃহিত এ উদ্যোগ কার্যকর উদ্যোগ বলে মনে করছেন সর্বস্তরের সাধারণ মানুষ।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, কুষ্টিয়া এখনো করোনামুক্ত জেলার তালিকায় রয়েছে। জনগণের নিরাপত্তার কথা ভেবে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এটা লকডাউন না উল্লেখ করে ওসি বলেন, এটিকে লকডাউন বলা যাবে না। এ্যাম্বুলেন্স, বিদ্যুত, সরকারী ও খাদ্য পরিবহনের জরুরী গাড়ি চলাচলের জন্য কুঠিপাড়ার এই স্থানে সার্বক্ষণিক পুলিশ পাহারা বসানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড