• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ

  বাগেরহাট প্রতিনিধি

০৭ এপ্রিল ২০২০, ১৫:১৫
বাগেরহাট
ছবি : সংগৃহীত

বাগেরহাট সদর উপজেলায় ১৫ বছর বয়সী মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে ধর্ষণের দায়ে অভিযুক্ত হাফিজুর রহমান (৪৫)কে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।

নির্যাতিতা কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত হাফিজুর রহমান বাগেরহাট সদর উপজেলার বারাকপুর গ্রামের নওয়াব আলী শেখের ছেলে।

নির্যাতিতার মা বলেন, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে মেয়েকে ঘরে রেখে আমার স্বামী পাশের বাড়িতে কাজ করতে যায় এবং আমি বাজারে চাল আনতে যাই। পরে বাজার শেষে বাড়ি ফিরে আসলে হাফিজুর রহমান আমার ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। আমি ঘরে ঢুকলে মেয়ে কান্নাকাটি করে আমাকে জানায় হাফিজুর রহমান আমাকে ধর্ষণ করেছে। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, প্রতিবেশী ও পুলিশকে জানাই। মেয়ের উপর নির্যাতনকারী হাফিজুরের বিচার দাবি জানাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, নির্যাতিতার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত হাফিজুর রহমানকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড