• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা ওয়ার্ডে এক ব্যক্তির মৃত্যু, বাড়ি লকডাউন

  বরিশাল ব্যুরো

০৬ এপ্রিল ২০২০, ২৩:১৬
শেবাচিম
শেবাচিম

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে সোমবার বিকেলে মো: ইউসুফ আলী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

সোমবার বিকাল ৪টা ৫০ মিনিটে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয় ওই রোগী। এর কিছুক্ষনের মধ্যেই তিনি মারা যান। মৃত ইউসুফ আলী নগরীর কাউনিয়া থানাধানী তালতলী রাঢ়ী মহলের বাসিন্দা। হাসপাতালের পরিচালক ডা: বাকির হোসেন এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন। এদিকে ইউসুফ আলীর মৃত্যুর পর তার বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে বলে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানিয়েছেন।

হাসপাতালের পরিচালক ডা: বাকির হোসেন জানান, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে বিকেলে জরুরী বিভাগে আসে ওই রোগী। সেখান থেকে তাকে করোনা ইউনিটে ভর্তি করার কিছুক্ষন পরই তার মৃত্যু ঘটে। পরিচালক বলেন, মৃত ব্যক্তি করোনা আক্রান্ত কিনা তা জানার জন্য পরীক্ষা করতে হবে। এজন্য তার ড্রপলেট সংগ্রহ করে ঢাকায় প্রেরন করা হবে।

এ প্রসঙ্গে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, তিনি বিষয়টি ওই ব্যক্তির রাঢ়ী মহলের বাড়ি লকডাউন করা হয়েছে। ওই বাড়ির সকল সদস্যকে বাড়িতে থাকার নির্দেশ দেয়া হয়েছে। তিনি বলেন, মৃত ব্যক্তি করোনা আক্রান্ত সন্দেহে এমন ব্যবস্থা নেয়া হয়েছে।

প্রসঙ্গত, শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে এ পর্যন্ত ৩ জন রোগীর মৃত্যু ঘটেছে। বর্তমানে সেখানে ৯জন চিকিৎসাধীন আছেন। যাদের মধ্যে ৪ জন নারী ও ৫ জন পুরুষ রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড