• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের মৃত্যু দেখে মারা গেলেন মা

  সারাদেশ ডেস্ক

০৬ এপ্রিল ২০২০, ২২:২৫
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের নাগরপুরে শামছুল মিয়া (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু দেখে তার মা ফাতেমা বেগমও (৭৫) মারা গেছেন। সোমবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার বেকড়ার মুশুরিয়া গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সেখানে স্বাস্থ্যকর্মী গিয়ে স্বাভাবিক মৃত্যু বলে নিশ্চিত করেন। পরে জানাজা শেষে মুশুরিয়া গ্রামের সামাজিক কবরস্থানে মা-ছেলেকে দাফন করা হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, আমি স্বাস্থ্য কর্মী পাঠিয়ে খোঁজ নিয়েছি। শামছুল দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন। আর শামসুলের মা চোখের সামনে ছেলের এমন মৃত্যু দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

বেকড়া আটগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বেকড়া আটগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সবুজ তালুকদার জানান, মুশুরিয়া গ্রামের মৃত তালেবর মিয়ার ছেলে শামছুল মিয়া কিছুদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। অসুস্থ অবস্থায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় কয়েক দিন আগে বাড়িতে চলে আসেন।

সোমবার দুপুর ১২টার দিকে আরও অসুস্থ হয়ে তিনি মারা যান। চোখের সামনে ছেলের মৃত্যু দেখে মা ফাতেমা বেগম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

একই সময়ে মা ও ছেলের করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড