• রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্ত রোগীকে দেখতে গিয়েছে ৩ গ্রামের মানুষ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৬ এপ্রিল ২০২০, ২২:০৫
মুন্সীগঞ্জ
লকডাউন সিগনাল

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলায় করোনা রোগী দেখতে যাওয়া ছয়টি বাড়ি লকডাউন করা হয়েছে। এদিকে, গজারিয়া উপজেলার করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় এক পুলিশ সদস্যের শ্বশুরবাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন । 

সোমবার (৬ এপ্রিল) টংগিবাড়ী উপজেলার তিন গ্রামের ছয়টি বাড়ি ও গজারিয়া উপজেলার একটি বাড়ি লকডাউন করা হয়। 

জানা যায়, টংগিবাড়ী উপজেলার আমতলি গ্রামের তিনটি বাড়ি, ঢুলিহাটা গ্রামের দুইটি বাড়ি ও আড়িয়ল গ্রামের একটি বাড়ি লকডাউন করা হয়। এই বাড়িগুলোর কয়েকটি পরিবার নারায়ণগঞ্জে গত শনিবার করোনায় মৃত্যু হওয়া ব্যক্তিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন তার আত্মীয়রা। তাই করোনা আক্রান্ত মৃত ব্যক্তির সংস্পর্শে আসায় এই বাড়িগুলো লকডাউন করা হয়। এ সমস্ত বাড়িগুলোর মধ্যে প্রায় ৪০টি পরিবার রয়েছে বলে জানা যায়। 

এ বিষয়ে টংগিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোসাম্মৎ হাসিনা আক্তার জানান, নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু হওয়া ব্যক্তির আত্মীয় স্বজনরা বাড়ি ছয়টিতে অবস্থান করছেন, যাদের মধ্যে কেউ মৃত্যু হওয়া ব্যক্তির সংস্পর্শে এসে থাকতে পারে। তাই বাড়িগুলোতে থাকা মানুষদের বাড়ি থেকে বের না হওয়ার নির্দেশনা দেয়া হয়েছে। ঘনবসতিপূর্ণ বাড়িগুলোতে প্রায় ৪০টি পরিবার রয়েছে। একই সঙ্গে বাড়ির আশেপাশে জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এদিকে, গজারিয়া উপজেলায় একটি বাড়ি লকডাউন হওয়ার বিষয়ে  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান সাদী জানান, এক পুলিশ সদস্য নারায়ণগঞ্জের থেকে তার ভবেরচর এলাকার শ্বশুরালয়ে এসে অবস্থান নিয়েছেন। এই ব্যক্তি সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে ছিলেন। তাই এই বাড়িটি প্রশাসন পুরোপুরি লকডাউন করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড