• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসা-পাংশা সীমান্তে করোনা সন্দেহে একজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০৬ এপ্রিল ২০২০, ২১:৩০
করোনা
করোনার জীবাণু

কুষ্টিয়ার খোকসা ও রাজবাড়ীর পাংশা সীমান্তে একজন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছে। ওই ব্যক্তির বয়স ত্রিশোর্ধ্ব বলে জানা গেছে।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম এলাকায় জ্বর, সর্দি কাশি, গলা ব্যথা নিয়ে রুহুল আমিন (৩৫) নামে যুবকের মৃত্যু হয়েছে। রুহুল আমীন পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম এলাকার হাবিবুর রহমান হবির ছেলে।

সোমবার (৬ এপ্রিল) বেলা ৩টার দিকে তার নিজ বাড়িতে তিনি মারা যান। এরই মধ্যে তার শরীরের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির শাকিল জানান, রুহুল আমীন ঢাকা থেকে গতকাল রোববার সকালে বাড়ি আসেন। তিনি জ্বর সর্দি কাশি ও গলা ব্যথা নিয়ে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছিলেন। আজ মারা গেলে বিষয়টি স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনকে জানানো হয়।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবিব আব্দুল্লাহ জানান, রুহুল আমীন ঢাকার নবীনগর এলাকার একটি কোম্পানিতে চাকরি করতেন। তিনি গত শনিবার ঢাকা থেকে পাবনায় তার শ্বশুর বাড়ি যান। সেখান থেকে গতকাল রোববার সকালে পাংশা উপজেলার বাহাদুরপুর নিজের বাড়ি আসেন। তার শরীরে করোনার উপসর্গ ছিল বলে জেনেছি।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন জরুরি বৈঠক করে। বৈঠকে ইউএনও মো. রফিকুল ইসলাম, পাংশা মডেল থানার ওসি মো. আহসানউল্লাহ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমি উপস্থিত ছিলেন। বৈঠকে সেনগ্রাম গ্রাম পুরোপুরি লকডাউন করার সিদ্ধান্ত হয়েছে। আর তার সংস্পর্শে আশা তার পরিবার ও পল্লী চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে রাখা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড