• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামের ২ ভুয়া ডিবি পুলিশ আটক

  কুড়িগ্রাম প্রতিনিধি

০৬ এপ্রিল ২০২০, ১৪:৪৭
করোনা
ছবি : সংগৃহীত

করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে কুড়িগ্রামের রাজারহাটে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় স্থানীয় জনতা রিপন সরকার ও আতাউর রহমান আপেল নামে দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। এসময় অপর সহযোগী মেহেদী হাসান শিলু পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, রবিবার (৫ এপ্রিল) রাত ৯টার সময় উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরার হাটে ওই তিন প্রতারক যুবক হাতে ওয়াকিটকি নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে আসে। এসময় তারা লকডাউন পরিস্থিতিতে দোকান খোলা রাখার অপরাধে বাজারটিতে ভীতিকর অবস্থা সৃষ্টি করে। এসময় বাজারের ঔষধ ও বিকাশ এজেন্ট জাহাঙ্গীরের দোকানে অভিযান চালায়। তার দোকান খোলা রাখার অপরাধে জাহাঙ্গীরের ভাতিজা ফিরোজকে টাকা পয়সাসহ থানায় তুলে নেয়ার হুমকি দেয়। এসময় ওই দোকান থেকে ৩ লাখ টাকাসহ ফিরোজকে জোরপূর্বক মোটর সাইকেলে তুলে নিয়ে যায় তারা।

বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় স্থানীয় যুবকরা রাজারহাট থানার অফিসার ইনচার্জের সাথে মোবাইলে কথা বলে জানতে পারেন তারা ভুয়া ডিবি পুলিশ। তখন স্থানীয় যুবকরা মোটর সাইকেলযোগে অপহরণকারীদের পিছনে ধাওয়া করে। পথিমধ্যে বাছড়া বাজারের কাছে অপহরণকারীরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করতে সক্ষম হয়। এসময় একজন পালিয়ে যায়। 

আটককৃতদের মধ্যে রিপন সরকার (৩৮) একই উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের আব্দুর রাজ্জাক ব্যাপারীর পুত্র এবং আতাউর রহমান আপেল (২৫)একই গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র। অপর আসামি মেহেদী হাসান শিলু (২৮) ওই গ্রামের আব্দুল হামিদ মণ্ডলের পুত্র।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে সোমবার (৬ এপ্রিল) আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড