• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুমায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  বান্দরবান প্রতিনিধি

০৬ এপ্রিল ২০২০, ১০:১৪
বান্দরবান
নিহতের মরদেহ

বান্দরবানের রুমা উপজেলায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক রুমা উপজেলার পাইন্দু মৌজার হেডম্যান মংচউ মারমার পুত্র লুসাইমং মারমা(৩৫)। রবিবার (৫ এপ্রিল) রাত দশটার দিকে পাইন্দু ইউনিয়নের বাগানপাড়া নামক এলাকার কাছাকাছি একটি ঝরনা থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে রুমা থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের পাইন্দু মৌজার হেডম্যান মংচউ মারমার ছেলে লুসাইমং মারমা গত শুক্রবার বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল। প‌রে রবিবার বিকালে স্থানীয় পাড়া বাসীরা জুম চাষ করার জন্য পাহাড়ে আগুন দিতে গেলে বাগানপাড়া নামক ওই এলাকার কাছাকাছি একটি ঝর্ণায় তার রক্তাক্ত অবস্থায় গলাকাটা লাশটি দেখতে পায়। পরে স্থানীয়রা জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশকে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে তার গলাকাটা লাশটি উদ্ধার করে রুমা থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম চৌধুরী বলেন, গলাকাটা লাশটি রাত সাড়ে ১০ টার দিকে উদ্ধার করা হয়েছে। তবে কারা এ হত্যার সঙ্গে জড়িত তথ্য পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। বিস্তারিত পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড