• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ত্রাণ বিরতণ

  সারাদেশ ডেস্ক

০৫ এপ্রিল ২০২০, ১৭:১১
ত্রাণ
খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম

৪০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদ টাংগাইল জেলা শাখা। দেওয়া হয়েছে। পাশাপাশি তাদেরকে দেওয়া হয়েছে ৫০টি মাস্ক।

রবিবার (৫ এপ্রিল) দিনব্যাপী এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাউল ৩ কেজি, আলু দেড় কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, ডাল ৫০০ গ্রাম, তেল ৫০০ গ্রাম, লবণ ৫০০ গ্রাম, সাবান একটি।

টাংগাইল জেলা শাখা ছাত্র অধিকার পরিষদের সমন্বয়ক সাইফুল্লাহ হায়দার, শাওন, মো. আলিফ, কাওছার আহমেদ, স্মরণ, সিনহা, সাদিয়াসহ আরও অনেকেই এই কাজে সার্বক্ষণিক সহযোগিতা করেছে।

এ ব্যাপারে জেলার প্রধান সমন্বয়ক সাইফুল্লাহ হায়দার বলেন, সাধারণ মানুষের সহযোগিতা অব্যাহত থাকলে ২য় ধাপেও আরও অনেককে সহযোগিতা করব।

তারা প্রথম ধাপে সদর উপজেলার পৌর শহর এলাকাসহ অন্যন্য ইউনিয়নেও খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

টাংগাইল জেলার সন্তান কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক শাকিল উজ্জামান বলেন, আমরা ছাত্র অধিকার পরিষদ দেশের প্রতিটা জেলায় অসহায় গরীব-দুঃখীদের মাঝে ত্রাণ বিতরণের উদ্যোগ হাতে নিয়েছি। সেই ধারাবাহিকতায় টাংগাইল জেলাতেও ত্রাণ বিতরণ করছি। মহামারি করোনার জন্য দেশে যে ভয়াবহ অবস্থা চলছে সেটা সরকারের পক্ষে একক ভাবে মোকাবিলা করা সম্ভব না। দেশের এই অবস্থায় দল মত নির্বিশেষে সবাইকে একে অপরের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানাই।

এ ছাড়া জেলার মধুপুর ও ঘাটাইল উপজেলাতেও ছাত্র অধিকার পরিষদের উদ্যোগে সাহায্যের জন্যে কাজ চলছে। এর আগেও দেলদুয়ার উপজেলায় জার্মান প্রবাসীর সহযোগিতায় ছাত্র অধিকার পরিষদের সদস্যরারা ত্রাণ সমাগ্রী বিতরণ করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড