• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফোন দিলেই ঔষধ পাঠাবে ফার্মেসি

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৫ এপ্রিল ২০২০, ১৬:২৪
কুলাউড়া
আদর্শ মেডিকেল হল

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় করোনা পরিস্থিতিতে গৃহবন্দী দুস্থ ও অসহায় মানুষের সাহায্যার্থে জীবন রক্ষাকারী ঔষধ বাড়ি বাড়ি পৌঁছে দিতে আদর্শ মেডিকেল হল এক ব্যতিক্রমী প্রশংসনীয় সেবা ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু করেছে। 

ইতিমধ্যে তাদের এ সেবা সার্ভিস চালু হওয়ার পর থেকে উপজেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের অনেকেই উপকৃত হয়েছেন এবং তাদের ব্যতিক্রমী সেবা সর্বমহলে প্রশংসিত হয়েছে।

কুলাউড়া শহরের উপজেলা রোডের ‘আদর্শ মেডিকেল হল’ ফার্মেসীর স্বত্বাধিকারী বিশিষ্ট সমাজসেবী মো. জাকির হোসেন জানান, করোনা পরিস্থিতিতে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে ও গন পরিবহন ব্যবস্থা বন্ধ থাকায় অনেক অসহায় মানুষ ঘরের বাইরে বের হয়ে জীবন রক্ষাকারী ঔষধ সংগ্রহ করতে পারছে না। তাই এ দুর্যোগময় সময়ে অসহায় মানুষের দোড়গোড়ায় অন্ততপক্ষে জীবন রক্ষাকারী ঔষধ পৌঁছে দেয়ার সুবিধার্থে তার প্রতিষ্ঠান এ ধরনের মহতী উদ্যোগ গ্রহণ করেছে। 

গত ৩১ মার্চ থেকে ‘মেডিসিন হোম ডেলিভারি সার্ভিস’ চালু হওয়ার পর থেকে এ পর্যন্ত ভুকশিমইল, প্রতাবী, ছকাপন, লস্করপুর, সাদেকপুরসহ বিভিন্নস্থানে ফার্মেসীর লোক দিয়ে জীবন রক্ষাকারী ঔষধ বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। বিনিময়ে ঔষধের মূল্য ও নুন্যতম ডেলিভারি ফি শহরের ভেতরে ৩০ টাকা এবং শহরের বাইরে ৬০ টাকা নেয়া হচ্ছে। 

তিনি এ ধরনের পরিস্থিতিতে তাদের সেবা নিতে আগ্রহীদের প্রয়োজনে ০১৭১৯-৭৪১৪৬৬ নাম্বারে যোগাযোগ করার এবং হোয়াটসঅ্যাাপ ০১৭৭৮-১১৪৩০৩ নাম্বারে প্রেসক্রিপশন পাঠিয়ে তাদের সহায়তা নেয়ার অনুরোধ জানান। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ফার্মেসীর পক্ষ থেকে এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড