• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে পার্বত্য মন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

  বান্দরবান প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২০, ০৯:৪১
বান্দরবান
১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

বান্দরবানে করোনাভাইরাস মোকাবেলায় সুয়ালক ইউনিয়নের গরিব দুঃখী খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। স্বাস্থ্য বিভাগের দাবি বান্দরবানে করোনা রোগী নেই। তবে কোয়ারেন্টিনে রয়েছে ১ শত ৬০ জন। শনিবার (৪ এপ্রিল) সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়নে ১ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং জানিয়েছেন, করোনা ভাইরাস মোকাবেলায় বান্দরবান জেলায় ত্রাণ মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসনের মাধ্যমে ১৪৭ মেট্রিকটন ও পার্বত্য মন্ত্রণালয় থেকে জেলা পরিষদের মাধ্যমে ২ শত মেট্রিক টন খাদ্যশস্য ও ৫০ লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। একইভাবে অন্য দুই পার্বত্য জেলায়ও সমান বরাদ্দ দেওয়া হয়েছে। করোনাভাইরাস মোকাবেলায় বান্দরবানের পুরো জেলার বিভিন্ন এলাকায় সেনাবাহিনী, জেলা প্রশাসন, পুলিশসহ এলাকার বিভিন্ন সামাজিক ও ব্যক্তিগত উদ্যোগে এলাকার নিম্ন স্তরের গরীব দুঃখী মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। 

এদিকে, বান্দরবান স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন, বান্দরবানে করোনা রোগী শনাক্ত হয়নি। তবে কোয়ারেন্টিনে রয়েছে ১শত ৬০ জন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে মন্ত্রী সাথে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা হাবিবুল হাসান প্রমুখ। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড