• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফতুল্লায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু, এলাকা লকডাউন

  অধিকার ডেস্ক

০৫ এপ্রিল ২০২০, ০৮:৫৯
ফতুল্লায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু
ফতুল্লায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু (ছবি  সংগৃহীত)

নারায়ণগঞ্জের ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আবু সাইদ মাতবর (৫৫) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে এ ভাইরাসে ২ জনের মৃত্যু হলো।

শনিবার (৪ এপ্রিল) সকাল ৯টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাইদ মাতবর মারা যান।

তিনি ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সুচিন্তানগর এলাকার বাসিন্দা। তিনি ওই এলাকার আম্মাজান মঞ্জিলের মৃত আলী হোসেন চেয়ারম্যানের ছেলে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

আবু সাঈদের ছেল ৭১-এর চেতনা মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান রবিন জানান, গত দুই দিন ধরে তার বাবার শ্বাসকষ্ট ও কাশি ছিল।

শুক্রবার সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকাল তিনি ৯টায় মারা যান৷ পরে আইইডিসিআর থেকে লোকজন এসে পরীক্ষা করে করোনার কথা জানান৷ লাশ আইইডিসিআরের লোকজনের তত্ত্বাবধানে ঢাকার খিলগাওয়ে দাফন করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক জানান, খবর পেয়ে আবু সাঈদ মাতবরের বাড়িতে গিয়েছি। পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরেছি আবু সাইদ হোসিয়ারি ব্যবসা করতেন এবং নিয়মিত নামাজ পড়তেন।

তিনি ও তার কোন আত্মীয়-স্বজন বিদেশে থাকেন না। যেকোন স্থান থেকে সংস্পর্শে করোনায় আক্রান্ত হয়েছেন আবু সাইদ। এ বিষয়টি খোঁজ খবর নেয়ার চেষ্টা করছি।

এরমধ্যে ওই এলাকার উত্তরে মাদ্রাসার শেষ মাথায় হেয়ায়েতুল্লাহ খোকনের বাড়ি থেকে দক্ষিণে বাংলাবাজার ব্যাংকের মোড় পর্যন্ত এবং পূর্বে হাসেনবাগ লেন মোড় থেকে পশ্চিমে প্রধান বাড়ির সড়ক পর্যন্ত লকডাউন করেছি।

উল্লেখ্য এর আগে গত ৩০ মার্চ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মারা যান নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রসুলবাগের পুতুল (৫০) নামে এক নারী।

এরপর গত ২ এপ্রিল তার নমুনা পরীক্ষায় করোনা আক্রান্তের বিষয়টি শনাক্ত হয়। পরে ওই এলাকাটি লকডাউন করে দেয় স্থানীয় প্রশাসন।


ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড